রাঙ্গীপাড়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 লংগদু(রাঙ্গামাটি)প্রতিনিধি |  Friday, December 31st, 2021 |  9:53 am

খেলা ধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল। এই শ্লোগানকে সামনে রেখে, রাঙ্গামাটির লংগদু উপজেলার রাঙ্গীপাড়াতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ক্রিকেট টুনামেন্টর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর দুইটায় রাঙ্গীপাড়া যুব কমিটির উদ্যোগে ও গুলশাখালীর চৌমুহনী বাজার এশিয়া ব্যাংকের সৌজন্যে আয়োজিত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা রাঙ্গীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

এতে টুর্ণামেন্টে দশটি টিম অংশগ্রহণ করে। তারমধ্যে রাঙ্গীপাড়াএস এল এন গ্লাক্সী ক্রিকেট ক্লাব ও রাজনগর লায়ন্স ক্লাব ফাইনাল খেলে। ১৬ ওভারের খেলায় টসে জিতে রাজনগর লায়ন্স ক্লাব ব্যাট করে ৪ উইকেটে ১৭০ রান করে। জবাবে রাঙ্গীপাড়া এস এল এন গ্লাক্সী ক্লাব দশ বল বাকী থাকতে ৭ উইকেটে জয়লাভ করে। খেলায় ম্যান অবদ্যা ম্যাচ রাঙীপাড়া গ্লাক্সী ক্লাবের খেলোয়াড় সাজ্জাদ হোসেন এবং ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন রাজনগর লায়ন্স ক্লাবের খেলোয়াড় মোঃ সাঈম।

শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদলের হাতে টুনামেন্টের ট্রপি ও সাত হাজার টাকার প্রাইজ মানি এবং রানার্স আপ দলকে পাঁচ হাজার টাকার প্রাইজমানি ও ম্যাডেল তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
অনুষ্ঠানে মো. ইলিয়াস হোসেন এর সভাপতিত্বে ও মাসুদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, মহাজনপাড়া ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কাশেম, জালিয়া পাড়া ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম, সহ স্থানীয় নেতৃবৃন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল বারেক সরকার এলাকার ছাত্র ছাত্রী ও যুবকদের শারিরীক ও মানষিক বিকাশের জন্য খেলাধুলা চর্চার জন্য একটি সুন্দর মাঠ সংস্করণের আশ্বাস দেন। বিশেষ অতিথি জেলা পরিষদের সদস্য সকলের সহযোগীতায় দুর্গম এই এলাকায় একটি হাই স্কুল করে দেওয়ার প্রতিশ্রুিত দেন।

এসময়  বক্তারা বলেন, খেলাধুলা মনকে সতেজ রাখে, মাদক থেকে দুরে রাখে। তাই সকল কিছুর পাশাপাশি মনকে ফ্রেশ রাখতে খেলা ধুলার কোন বিকল্প নাই।