খেলাধুলার প্রসারে সরকার নিরলস কাজ করছে – আ জ ম নাছির

  |  Saturday, November 13th, 2021 |  6:48 pm

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহসভাপতি চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আজকের শিশুরা আগামী দিনে জাতীয় দলের নেতৃত্ব দিবে।মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার খেলাধুলার প্রসারে নিরলস কাজ করছে। একটি সুষ্ঠ ও সুন্দর ক্রীড়া মনস্ক সমাজ গড়ে তোলার প্রত্যয়ে বিভিন্ন প্রকল্পে বাস্তবায়ন করে চলেছে। বাংলাদেশ এখন আর খেলাধূলায় পিছিয়ে নেই,সব ইভেন্টে অনেক দেশ- বিদেশে সুন্নামের সাথে খেলে সুনাম অর্জন করেছে। বর্তমান সময়ে উশু প্রশিক্ষন গুরুত্বপূর্ন। আমি সকল অভিভাবককে ধন্যবাদ জানাই ছেলে- মেয়েদের লেখাপড়ার পাশাপাশি উশু প্রশিক্ষনে উদ্যোগী হওয়ার জন্য।

(১৩ নভেম্বর) শনিবার বিকেলে চট্টগ্রাম এম,এ,আজিজ স্টেডিয়াম জিমনেশিয়াম হলে চট্টগ্রাম বিভাগীয় উশু প্রশিক্ষন কর্মসূচি -২০২১’র সার্টিফিকেট প্রদান ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম জেলা উশু এসোসিয়েশন সভাপতি আমিনুল হক বাবু’র সভাপত্বিতে মোঃ দুলাল হোসেনের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন হাফিজুর রহমান,আমিনুল ইসলাম,চন্দন ধরে,মশিউর রহমান,ড,শফি,রিজিয়া বেগম ছবি,আব্দুল্লাহ আল ফয়সাল,মিস্টার মোহন বাহাদুর পান্ডে সহ খেলোয়াড় বৃন্দ।