চাইনিজ ল্যাঙ্গুয়েজ ক্লাব” ইপিজেড ব্রাঞ্চের শুভ উদ্বোধন

  |  Friday, November 12th, 2021 |  9:39 pm

“চাইনিজ ল্যাঙ্গুয়েজ ক্লাব”  ইপিজেড ব্রাঞ্চের  শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(১২ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় বেপজার জেনারেল ম্যানেজার, ইঞ্জিনিয়ার জনাব মোহাম্মদ এনামুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্লাবের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চাইনিজ ল্যাংগুয়েজ ক্লাব বাংলাদেশে দক্ষ শ্রমিক ও কর্মকর্তা গঠনের মাধ্যমে সমৃদ্ধ দেশ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এবং মুক্ত বাজার অর্থনীতির যুগে বাংলাদেশে শিল্পায়নের মাধ্যমে দ্রুত উন্নতি এবং বিদেশী বিনিয়োগকে উৎসাহিত করবে।

প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট ড. নাজমুস সাকিব সভার সভাপতিত্ব করেন। সভাপতির বক্তব্যে তিনি বেলন, চায়না ভাষা শিক্ষা গ্রহণ করলে দেশের সাথে চীনদেশের বাণিজ্য বাড়বে এবং সম্পর্ক দৃঢ হবে।

ভর্তিচ্ছুদের বিভিন্ন সুযোগসুবিধার কথা উল্লেখ করে চাইনিজ ল্যাংগুয়েজ ক্লাব- এর সিইও মিস্টার ডেবিড ওয়াং বলেন , “এই শাখায় চাইনিজ ল্যাংগুয়েজ শিখার জন্য যারা ভর্তি হবে তাদের জন্য বিষেশ ছাড় দেয়া হবে। ভাষা শিখানোর জন্য পর্যাপ্ত শিক্ষক আমাদের রয়েছে। ”

তিনি ভর্তিচ্ছুদের 01841728888, 01318322295, 01318322296 এই নাম্বারগুলোতে যোগাযোগ করতে বলেন।

মার্সেল অনিক হালদারের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বেপজার কমার্সিয়াল ব্যবস্থাপক মো. আবদুল জব্বার, বেপজার উপ-ব্যবস্থাপক মো. বোরহান উদ্দিন, শেভরণের ডিরেক্টর নারায়ণ দেব বর্মণ।