স্লিভলেস গাউনে মোহময়ী ফারিয়া, খুঁজছেন হাবিবি!

 বিবোদন ডেস্কঃ |  Sunday, November 7th, 2021 |  9:00 pm
নুসরাত ফারিয়া।ফাইল ছবি।

রাজপ্রাসাদের অন্দরমহল। জলসাঘরের মতো ঝলমলে আলোয় সাজানো। সেখানে একদল সঙ্গী নিয়ে নাচছেন রূপবতী এক নায়িকা। তার পরনে সোনালী স্লিভলেস গাউন। চোখে-মুখে আবেদনের ভাষা। অঙ্গ ভঙ্গিতে মোহময়ী ডাক।

এমনই নজরকাড়া আয়োজনে হাজির হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তার নতুন গান ‘হাবিবি’তে দেখা গেল এই রূপ। রোববার (৭ নভেম্বর) সকালে গানটি প্রকাশিত হয়েছে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে।

বাংলা গান হলেও এর মিউজিকে রাখা হয়েছে অ্যারাবিক ছোঁয়া। তাই সাজসজ্জাতেও সেই ছাপ রয়েছে। ভিডিওটির শুটিং হয়েছে ভারতের মুম্বাই থেকে প্রায় একশ’ কিলোমিটার দূরে একটি রাজপ্রাসাদে।

‘বেবি বেবি, হবে কি আমার হাবিবি’- এমন কোরাসের গানটি লিখেছেন নূর নবী। সুর-সংগীত করেছেন আদিব কবির। গানের ভিডিও নির্মাণ ও কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

এটি নুসরাত ফারিয়ার গাওয়া পঞ্চম গান। এর আগে তিনি ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি একক গান উপহার দিয়েছিলেন। এছাড়া শিহাব শাহীনের ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় এবং ইমরানের সঙ্গে একটি দ্বৈত গানে শোনা গিয়েছিল তার কণ্ঠ।

এদিকে নুসরাত ফারিয়া বর্তমানে যুক্ত রয়েছেন বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের বায়োপিকে। এছাড়া তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়।