ফ্ল্যাট বিক্রি করে দেবেন শ্রীলেখা

 বিনোদন ডেস্কঃ |  Sunday, November 7th, 2021 |  8:56 pm
শ্রীলেখা মিত্র।ফাইল ছবি।

টালিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার নিজস্ব ফ্ল্যাটটি বিক্রি করে দেবেন। পরিশ্রমের আয়ে কেনা, অনেক যত্নে সাজানো এই ফ্ল্যাটে তিনি আর থাকতে চান না। কারণ প্রতিবেশীদের সঙ্গে তার ভাবনা-চিন্তা ও জীবনধারার মিল নেই।

সম্প্রতি শ্রীলেখা ফেসবুক লাইভে এসে তার কয়েকজন প্রতিবেশীর আচরণ দেখান। তার ওপর কীভাবে সবাই মিলে চড়াও হয়েছিল, কীভাবে বাক-বিতণ্ডায় জড়িয়েছিল, সেসব দেখিয়েছেন শ্রী। এরপরই অভিনেত্রী ঘোষণা দেন, তিনি তার ফ্ল্যাট বিক্রি করে অন্যত্র চলে যাবেন।

শ্রীলেখা কুকুরদের স্নেহ করেন। করোনাজনিত লকডাউনের সময় থেকে তিনি কুকুরদের খাবার দিয়ে আসছিলেন। এখনো সেটা অব্যাহত রেখেছেন। এটাই মেনে নিচ্ছে না তার প্রতিবেশীরা। আবাসনের নিচে কুকুর জড়ো করা নিয়ে তাদের সঙ্গে একাধিকবার তর্কাতর্কি হয়েছে অভিনেত্রীর। সর্বশেষ গত ৫ নভেম্বর ঝামেলা হয়। লাইভে এসে কাঁদতে কাঁদতে ওই ঘটনার বিবরণ দেন তিনি।

ইতোমধ্যে কলকাতার হরিদেবপুর থানায় অভিযোগ করেছেন শ্রীলেখা। পুলিশের কাছে জানিয়েছেন তাকে হেনস্তা করার কথা। অবস্থা বুঝে বাকি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন অভিনেত্রী।

অনেকে ভেবেছিল, থানায় অভিযোগের পর ফ্ল্যাট বিক্রির সিদ্ধান্ত পরিবর্তন করবেন শ্রীলেখা। তবে না, তিনি অনড়। বললেন, ‘আমি একজন স্বাধীনচেতা মানুষ। আমার পক্ষে এমন লোকদের মাঝে বসবাস করা সম্ভব নয়। আপাতত একটি বাড়ি খুঁজছি। ফ্ল্যাট বিক্রি করে যাতে সেখানে উঠতে পারি। প্রয়োজনে জমি কিনে নতুন করে বাড়ি করব। তবুও এখানে থাকব না।’

এদিকে কুকুরদের প্রতি শ্রীলেখার এমন ভালোবাসা দেখে অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘যারা আমাকে সাপোর্ট করেছেন প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। হ্যাঁ, আমি কেঁদেছি। আর এটাই আমার সৎ ও নির্ভেজাল প্রতিক্রিয়া। কিন্তু এবার পাশা উল্টে গেছে। আমি শেষ মুহূর্ত পর্যন্ত লড়ে যাব। কিন্তু আমি এই ভার্টিকাল বস্তিতে আর থাকতে পারব না। আর আমি হাল ছাড়ছি না বন্ধুরা।’