জামিন পেলেন নাসির – তামিমা

  |  Sunday, October 31st, 2021 |  2:20 pm

ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মী,  তামিমার মা সুমি আক্তারের জামিন মঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার (৩১ অক্টোবর) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন মন্জুর করেন।

গত ৩০ সেপ্টেম্বর বিচারিক আদালত তাদের হাজির হওয়ার নির্দেশ দিয়েছিলেন। ওই দিনই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ পরিদর্শক শেখ মো. মিজানুর রহমান আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়। তাতে বলা হয়েছে, নাসির ও তামিমা সুলতানা তাম্মীর বিয়ে বৈধ উপায়ে হয়নি। প্রতিবেদনে তামিমার মা সুমি আক্তারের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছিল।

অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে বিবাহ করা এবং ‘ব্যভিচার’ ও ‘মানহানি’র অভিযোগে দায়ের হওয়া মামলায় গত ৩০ সেপ্টেম্বর এই তিনজনের বিরুদ্ধে সমন জারি করেন একই আদালত। পরে আজ রবিবার তারা ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে প্রত্যেক আসামির ১০ হাজার টাকার বন্ডে জামিনের আদেশ দেন।

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি তামিমার প্রথম স্বামী মো. রাকিব হাসান অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অভিযোগে ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে বিচারিক আদালতে মামলা দায়ের করেন।