মৌলবাদী গোষ্ঠীর ষড়যন্ত্র প্রতিহত করবে ছাত্রলীগঃচমেক ছাত্রলীগ

সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে চমেক ছাত্রলীগের বিক্ষোভ

 প্রেস বিজ্ঞপ্তিঃ |  Sunday, October 17th, 2021 |  9:57 pm

দেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারী মৌলবাদী গোষ্ঠীর সকল ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে মাঠে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ এমন ঘোষণা দিয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক)ছাত্রলীগ।

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের শারদ উৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে বক্তারা এই ঘোষণার কথা জানান।

রবিবার(১৭ অক্টোবর)আয়োজিত বিক্ষোভ মিছিলে চমেক ছাত্রলীগের সভাপতি ডাঃ হাবিবুর রহমান বলেন,
-“প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল প্রচেষ্টাকে প্রশ্নবিদ্ধ করতে একটি সাম্প্রদায়িক অপশক্তি বাংলাদেশ সৃষ্টিলগ্ন থেকে আজ পর্যন্ত ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।এই অপশক্তির বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ সোচ্চার হয়ে কাজ করে যাবে”।

তিনি আরো বলেন,-“কোন অপশক্তি,সাম্প্রদায়িক গোষ্ঠীকে মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না।বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বাংলাদেশ ছাত্রলীগ বদ্ধপরিকর।কেন্দ্রীয় ছাত্রলীগের যে কোন নির্দেশনা মাঠে বাস্তবায়নে নিরলস কাজ করে যাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক)ছাত্রলীগ”।

এসময় অন্যান্যদের মধ্যে চমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমিন ইসলাম শিমুল,ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের আহ্বায়ক ডাঃ ওসমান ফরহাদ,ছাত্রসংসদের প্রো-ভিপি ডাঃ মাসুম বিল্লাহ মাহিন,ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়ার মোহাম্মদ রাহাত সহ ছাত্রলীগ ও ছাত্রসংসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।