দুই দফায় রিমান্ড শেষে আদালতে পরীমনি

  |  Friday, August 13th, 2021 |  12:32 pm
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে চিত্রনায়িকা পরীমনিকে। আজ শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টা ৪০ মিনিটে তাঁকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তাঁকে আদালতের হাজতখানায় রাখা হয়। ঢাকা মহানগর হাকিম আদালতের হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, চার দিনের রিমান্ড শেষে গত মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয় পরীমনিকে। পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাঁর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৪ আগস্ট বনানীর নিজ বাসা থেকে র‍্যাবের হাতে গ্রেপ্তার হন চিত্রনায়িকা পরীমনি। তাঁর বাসা থেকে বিভিন্ন ধরনের মাদক উদ্ধার করা হয়েছে বলে দাবি করে র‍্যাব।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে চিত্রনায়িকা পরীমনিকে।

আজ শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টা ৪০ মিনিটে তাঁকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তাঁকে আদালতের হাজতখানায় রাখা হয়।

ঢাকা মহানগর হাকিম আদালতের হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, চার দিনের রিমান্ড শেষে গত মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয় পরীমনিকে। পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাঁর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট বনানীর নিজ বাসা থেকে র‍্যাবের হাতে গ্রেপ্তার হন চিত্রনায়িকা পরীমনি। তাঁর বাসা থেকে বিভিন্ন ধরনের মাদক উদ্ধার করা হয়েছে বলে দাবি করে র‍্যাব।