পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আরও একজনের বিরুদ্ধে তদন্ত কমিটি

  |  Friday, August 13th, 2021 |  12:30 pm

টিকাকাণ্ডে অভিযুক্ত রবিউলের স্ত্রী কুলসুমা বেগমকে সুবিধা প্রদানের জন্য হাজিরা খাতায় অসঙ্গতি করায় পটিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের স্বাস্থ্য সহকারী মো. সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা সব্যসাচী নাথ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সব্যসাচী নাথ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (অর্থোপেডিক) ডা. সিরাজুল ইসলামকে সভাপতি করে গঠিত তদন্ত কমিটির সদস্য সচিব করা হয় স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাদিয়া আকতারকে। অপর সদস্য হলেন মেডিক্যাল অফিসার ডা. তানভীর আহমেদ।

কমিটিকে আগামী দুই কর্মদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন সুপারিশসহ জমা দিতে বলা হয়েছে।

চিঠিতে বলা হয়, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী সাজ্জাদ হোসেন, নিজ কর্তব্যের পাশাপাশি রবিউল হোসেনকে সহযোগিতা করার জন্য পত্র জারি করে সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তন্ময় তালুকদার। উক্ত আদেশে হাজিরা খাতায় নিয়মিত উপস্থিতির স্বাক্ষরে অসঙ্গতি পরিলক্ষিত হয়। এর সুষ্ঠু তদন্তের জন্য তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হল।

এর আগে বুধবার হাজিরা খাতায় স্বাক্ষর জালিয়াতির অভিযোগে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট রবিউল হোসেনের স্ত্রী কুলসুমা আকতারের বিরুদ্ধেও ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে স্বাস্থ্য বিভাগ।