পটিয়ায় ট্রাক খাদে পড়ে নিহত ১

  |  Friday, August 13th, 2021 |  12:28 pm
পটিয়া পৌরসভার বৈলতলী সড়কে একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে মো. আলমগীর (৩৫) নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন নগরের আতুরার ডিপো এলাকার মুন্না (৩০) ও রাঙামাটির বুরুজ মিয়া (৪০)। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষের ইনচার্জ কফিল উদ্দিন বাংলানিউজকে বলেন, বৈলতলী সড়কের একটি স্টিলের ব্রিজের উত্তর পাশে সিমেন্ট বোঝাই ট্রাকটি চন্দনাইশ যাওয়ার পথে খাদে পড়ে উল্টে যায়। খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়। তারা একজনের মরদেহ ও দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পটিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

পটিয়া পৌরসভার বৈলতলী সড়কে একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে মো. আলমগীর (৩৫) নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন নগরের আতুরার ডিপো এলাকার মুন্না (৩০) ও রাঙামাটির বুরুজ মিয়া (৪০)।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষের ইনচার্জ কফিল উদ্দিন বলেন, বৈলতলী সড়কের একটি স্টিলের ব্রিজের উত্তর পাশে সিমেন্ট বোঝাই ট্রাকটি চন্দনাইশ যাওয়ার পথে খাদে পড়ে উল্টে যায়। খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়। তারা একজনের মরদেহ ও দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করেন।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পটিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।