ব্রাজিল সমর্থকদের পিটুনিতে হাসপাতালে ৩ আর্জেন্টিনা সমর্থক

  |  Wednesday, July 7th, 2021 |  2:42 pm

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের চার জন আহত হয়েছেন।

মঙ্গলবার (০৭ জুলাই) বিকালে ও সন্ধ্যায় সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন নওয়াব মিয়া (৬০), জাকির মিয়া (৩২), সেলিম মিয়া (৪৫) ও সৈয়দাবুর রহমান (৩৫)। এদের মধ্যে নওয়াব মিয়া ব্রাজিল সমর্থক। বাকিরা আর্জেন্টিনার সমর্থক। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বিকালে আলাকপুর গ্রামের ব্রাজিলের সমর্থক রেজাউলের চাচা নওয়াব মিয়াকে বেধড়ক মারধর করেন আর্জেন্টিনার সমর্থক মো. জীবন মিয়াসহ ৪-৫ জন। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। নওয়াব মিয়া আলাকপুর গ্রামের মৃত খেলু মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কোপা আমেরিকায় ব্রাজিল বনাম পেরুর মধ্যকার সেমিফাইনাল খেলায় ব্রাজিল ১-০ গোলে জয়ী হয়। এই খেলা নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে নওয়াব মিয়ার ভাতিজা ব্রাজিল সমর্থক রেজাউলের সঙ্গে একই এলাকার আর্জেন্টিনার সমর্থক মো. জীবন মিয়ার বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। স্থানীয়রা উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করেন। এ ঘটনার জেরে বিকালে ব্রাজিল সমর্থক রেজাউলের চাচা নওয়াব মিয়াকে দামচাইল বাজারে একা পেয়ে আর্জেন্টিনার সমর্থক জীবন মিয়াসহ ৪-৫ জন মিলে মারধর করে পালিয়ে যান। পরে নওয়াব মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।