রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়রের বাড়ি থেকে অস্ত্র ও কোটি টাকা উদ্ধার

  |  Wednesday, July 7th, 2021 |  1:38 pm
রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী গ্রেফতার

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার আলোচিত মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে এ অভিযান চলে। এ সময় ওই বাড়ি থেকে চারটি বিদেশি অস্ত্র, নগদ প্রায় কোটি টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে পৌর মেয়রের নেতৃত্বে তার লোকজন আড়ানী বাজারের পল্লী চিকিৎসক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন ওরফে মজনুর বাড়িতে হামলা চালায়। পূর্ব শত্রুতার জেরে ওই হামলায় মজনু ছাড়াও তার স্ত্রী ও শিশু সন্তান আহত হন। এই ঘটনায় রাতেই থানায় অভিযোগ দেন হামলার শিকার মজনু। পরে মেয়রের বাসায় অভিযান চালায় থানা পুলিশ। কিন্তু ওই সময় মেয়র মুক্তার আলীকে বাসায় পাওয়া যায়নি। তবে বাসায় নগদ ৯৪ লাখ ৮৮ হাজার টাকা, গুলিসহ চারটি পিস্তল, ইয়াবা, হেরোইন, মদ ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, গত পৌরসভা নির্বাচনে মুক্তার আলী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন। সেই সময় মুক্তারের সমর্থকদের হামলায় হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় মুক্তার আলীকে আড়ানী পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে অপসারণ করা হয়।